Thank you for trying Sticky AMP!!

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই শ্রমিক

প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকায় ট্রাকের ধাক্কায় দুই কারখানাশ্রমিক নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সোয়া ১০টার দিকে উপজেলার জামির দিয়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ময়মনসিংহের ফুলপুর উপজেলার হারুন অর রশিদ (৩২) এবং গৌরীপুরের মো. জুয়েল (৩৫)। হারুন স্থানীয় ক্রাউন অ্যায়ার লিমিটেড নামের একটি পোশাককারখানার এবং জুয়েল স্কয়ার গ্রুপের একটি কারখানার শ্রমিক বলে নিশ্চিত করেছে পুলিশ।

হাইওয়ে পুলিশ সূত্র জানায়, আজ সকাল ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ সড়ক দিয়ে যাচ্ছিল একটি ট্রাক। উপজেলার জামির দিয়া বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে ঢাকাগামী ট্রাকটির সামনের চাকা ফেটে যায়। এতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বিভাজকের ওপরে উঠে গিয়ে উল্টে যায়। এ সময় ট্রাকের ধাক্কায় ছিটকে পড়েন মোটরসাইকেলের আরোহী কারখানাশ্রমিক জুয়েল। আর মোটরসাইকেলটির ধাক্কা খান ওই স্থান দিয়ে হেঁটে চলা কারখানাশ্রমিক হারুন। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

ভালুকা হাইওয়ে পুলিশের পরিদর্শক উযায়ের আল মাহমুদ আদনান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত দুজনের পরিবারের সঙ্গে তাঁদের যোগাযোগ হয়েছে। এ বিষয়ে থানায় মামলার দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। দুর্ঘটনার কবলে পড়া ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক ও সহকারী পালিয়ে গেছেন।