Thank you for trying Sticky AMP!!

মাদারীপুরের মাহেন্দ্র-নছিমনের সংঘর্ষে প্রাণ গেল তরুণের

মাদারীপুরের শিবচরে মাহেন্দ্র-নছিমনের সংঘর্ষে এক তরুণ নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন দুজন। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের শিবচরের বাখরেরকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতে তরুণের নাম চান মিয়া (২২)। তিনি ফরিদপুরের মধুখালী উপজেলার শান্তিপুর গ্রামের সোহরাব মিয়ার ছেলে। আহত দুজন হলেন সাচ্চু মিয়া ও নাঈম। পুলিশ জানিয়েছে, আহত দুজন নিহত তরুণের ভাগনে।

পুলিশ ও নিহত ব্যক্তির স্বজনদের সূত্রে জানা গেছে, ঈদের ছুটিতে ঢাকা থেকে চান মিয়া ও তাঁর দুই ভাগনে কাঁঠালবাড়ি ঘাট থেকে তিন চাকার যান মাহেন্দ্রতে করে ফরিদপুরের ভাঙ্গা যাচ্ছিলেন। কিন্তু শিবচরের বাখরেরকান্দি এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা নছিমনের সঙ্গে ওই মাহেন্দ্রর সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন চান মিয়া। তাৎক্ষণিক স্থানীয়রা চান মিয়াকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। আহত সাচ্চু মিয়া ও নাঈম হোসেনকে প্রথমে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। তবে অবস্থা গুরুতর হওয়ায় নাঈমকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন, সংশ্লিষ্ট বাহন দুটি পুলিশ জব্দ করেছে। মাহেন্দ্র ও নছিমনের চালক তুলনামূলক কম আহত হয়েছেন। নছিমনটি মালবাহী ছিল। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।