Thank you for trying Sticky AMP!!

মির্জাপুরে সড়ক বিভাজকে ট্রাক, নিহত ৩

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চালক নিয়ন্ত্রণ হারালে একটি ট্রাক সড়ক বিভাজকের উপর চলে যায়। আজ রোববার সকালে মির্জাপুর উপজেলার পোষ্টকামুরী চড়পাড়া এলাকা থেকে তোলা ছবি। ছবি : প্রথম আলো

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুর উপজেলার পোষ্টকামুরী চড়পাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। গতকাল শনিবার দিবাগত রাত দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে আজ রোববার সকাল পর্যন্ত তাঁদের নাম–পরিচয় পাওয়া যায়নি।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে বগুড়াগামী ট্রাকটিতে লোহার শিট আছে। গতকাল রাত দুইটার দিকে পোষ্টকামুরী চড়পাড়া এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি মহাসড়কের বিভাজকের ওপর চলে যায়। দুর্ঘটনায় চালকের পেছনের আসনে বসে থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই মারা যান।

হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনার পর থেকে চালক পলাতক। নিহত তিনজন ট্রাকের যাত্রী কিংবা লোহার শিটের মালিক হতে পারেন। ট্রাকে চালকের আসনে তল্লাশি করে একটি কাগজ পাওয়া গেছে, যাতে চালকের নাম রনজু লেখা। মরদেহ উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে পাঠানো হবে বলে তিনি জানান।