Thank you for trying Sticky AMP!!

লাশ হয়ে ফিরলেন বাবা-ছেলে

প্রতীকী ছবি

গ্রামের বাড়ি ফিরবেন বলে ছেলেকে সঙ্গে নিয়ে ভাড়া বাড়ি থেকে বের হন বাবা। তবে সড়ক থেকে লাশ হয়ে ফিরলেন তাঁরা। আজ সোমবার গাজীপুর সিটি করপোরেশনের পুবাইল থানার মেঘডুবি এলাকায় কভার্ড ভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় নিহত হয়েছেন বাবা-ছেলে।

নিহত ব্যক্তিরা হলেন চাঁদপুরের মতলব দক্ষিণ থানার পয়ালী এলাকার মফিজুল ইসলাম (৪৫) ও তাঁর ছেলে আজিজ মিয়া (১৭)। মফিজুল পরিবার নিয়ে গাজীপুর সিটি করপোরেশনের সদর থানার শাহাপাড়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গ্রামের বাড়ি চাঁদপুর যাওয়ার জন্য ছেলেকে নিয়ে বের হয়েছিলেন মফিজুল। পরে জয়দেবপুর থেকে ছেলেকে নিয়ে ইজিবাইকে পুবাইল যাচ্ছিলেন। এ সময় ঢাকা বাইপাস সড়কের মেঘডুবি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে ওই ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মফিজুল ইসলাম মারা যান। এ সময় তাঁর ছেলে আজিজ ও ইজিবাইকচালক আহত হন। এলাকাবাসী আহত দুজনকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের চিকিৎসক সেখান থেকে আজিজকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। পরে ঢাকায় নেওয়ার সময় আজিজ মারা যায়।

পুবাইল থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।