Thank you for trying Sticky AMP!!

সাতকানিয়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, নিহত ১

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় মিনিট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জিন্নাত আরা বেগম (২২) নামের এক নারী নিহত হয়েছেন। দুর্ঘটনায় তাঁর ছোট বোন ও অটোরিকশাচালক গুরুতর আহত হয়েছেন। আজ রোববার দুপুরে সাতকানিয়া-বাঁশখালী সড়কের কাজীর মসজিদ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জিন্নাত আরা উপজেলার কাঞ্চনা ইউনিয়নের দক্ষিণ কাঞ্চনা গুরগুরি এলাকার মোহাম্মদ সোলেমানের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ বেলা একটার দিকে জিন্নাত আরা তাঁর ছোট বোনকে নিয়ে অটোরিকশায় করে বাবার বাড়িতে যাচ্ছিলেন। পথে অটোরিকশাটি সাতকানিয়া-বাঁশখালী সড়কের কাজীর মসজিদ মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মিনিট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই জিন্নাত আরা নিহত হন। জিন্নাতের ছোট বোন জান্নাতুল ফেরদৌস (১৮) ও অটোরিকশাচালক আবদুর রহিম (৪৫) গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে প্রথমে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সফিউল কবীর প্রথম আলোকে বলেন, মিনিট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন। গাড়ি দুটি জব্দ করে থানার হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।