Thank you for trying Sticky AMP!!

সড়কে ঝরল দুই মোটরসাইকেল আরোহীর প্রাণ

গাজীপুরে কাভার্ড ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস মোড়সংলগ্ন পেয়ারাবাগান এলাকায় আজ সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বগুড়ার সোনাতলা উপজেলার গুয়াকোয়া গ্রামের মিঠু মিয়ার ছেলে সজীব হাসান (১৮) ও ময়মনসিংহের হালুয়াঘাটের হিরা মিয়ার ছেলে জয়দেব নাথ (১৯)। ধারণা করা হচ্ছে, কাজের সূত্রে তাঁরা দুজন গাজীপুর এসেছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, বেলা দেড়টার দিকে ঢাকা-বাইপাস সড়কের পেয়ারাবাগানে ঢাকাগামী ডিএইচ ট্রান্সপোর্টের একটি কাভার্ড ভ্যানের পেছন থেকে একটি মোটরসাইকেল সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের আরোহী দুজন কাভার্ড ভ্যানের নিচে পড়ে চাকায় পিষ্ট হয়ে মারা যান। খবর পেয়ে পুলিশ কাভার্ড ভ্যানের চালক ও সহকারীকে গ্রেপ্তার করেছে। কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাসন থানার উপপরিদর্শক মো. ইব্রাহিম খলিল বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যানের চালক মো. আক্তার হোসেন ও সহকারী মোশারফ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।