Thank you for trying Sticky AMP!!

গ্রেপ্তার মোহাম্মদ শাকিল

আল্লাহ, আল্লাহ, বলে চিৎকার দিচ্ছিলেন মা, সবার সামনে মেয়েকে উঠিয়ে নিল অপহরণকারীরা

চট্টগ্রাম শহরের চান্দগাঁও থানার ইস্পাহানি জেটি রোড। ১৬ বছর বয়সী এক কিশোরী তার মায়ের সঙ্গে হেঁটে যাচ্ছিল ওই পথে। সড়কের পাশে আগে থেকে সিএনজি অটোরিকশা নিয়ে দাঁড়িয়ে ছিলেন চার তরুণ। মা-মেয়ে ওই অটোরিকশার কাছাকাছি হতেই তরুণেরা ঘিরে ধরেন তাঁদের। এরপর জোর করে কিশোরী মেয়েকে তুলে নিয়ে চলে যায় অটোরিকশায়। এ সময় অসহায় মা আল্লাহ, আল্লাহ গো বলে চিৎকার করছিলেন। কিন্তু আশপাশের কেউ এগিয়ে এসে অপহরণকারী তরুণদের বাধা দেয়নি।

গতকাল মঙ্গলবার ওই সড়কে থাকা সিসিটিভির ভিডিও ফুটেজে এমন চিত্র দেখা গেছে। চান্দগাঁও থানা-পুলিশ ওই ফুটেজ দেখেই অপহরণের ঘটনার নেতৃত্ব দেওয়া তরুণ মোহাম্মদ শাকিলকে (২৩) গ্রেপ্তার করেছে। আজ সকালে জেলার সীতাকুণ্ড উপজেলার পাথরপাড়া এলাকায় অভিযান চালিয়ে পুলিশ শাকিলকে গ্রেপ্তার করে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির প্রথম আলোকে বলেন, দিনদুপুরে মায়ের সামনে থেকে তাঁর কিশোরী মেয়েকে অপহরণ করা হয়। এ ঘটনায় রাতেই মামলা হয়েছে। এরপর পুলিশ সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে দ্রুত প্রধান অভিযুক্ত শাকিলকে গ্রেপ্তার করেছে। উদ্ধার করা হয়েছে কিশোরীকেও। ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ওসি জাহিদুল কবির আরও বলেন, আসামি শাকিল ও ওই কিশোরীর বাড়ি পাশাপাশি। শাকিল একটি কারখানায় কাজ করেন। কিশোরী এবার এসএসসি পরীক্ষা দেবে। শাকিল তাকে প্রায় উত্ত্যক্ত করতেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাকিল স্বীকার করেন, তাঁর এক বন্ধুর পরামর্শে কিশোরীকে তুলে এনেছিলেন।