Thank you for trying Sticky AMP!!

‘প্রোডাক্ট পালস ২০২৪’ অনুষ্ঠিত হবে ৯ মার্চ

বাংলাদেশভিত্তিক শিক্ষা প্রযুক্তি (এডটেক) স্টার্টআপ ‘শিখো’র সহযোগী প্রতিষ্ঠান ‘বহুব্রীহি’র আয়োজনে ডিজিটাল প্রোডাক্ট প্রফেশনালদের জন্য প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘প্রোডাক্ট পালস ২০২৪’। আগামী শনিবার বেলা তিনটায় বনানীতে অনুষ্ঠিতব্য এই আয়োজনের সহযোগী ভিভাসফট লিমিটেড ও গ্রামীণফোন।

প্রোডাক্ট প্রফেশনালদের এই মিলনমেলায় বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রোডাক্ট ম্যানেজার, ইঞ্জিনিয়ার ও ইনভেস্টররা ডিজিটাল প্রোডাক্ট নিয়ে বক্তব্য দেবেন। উল্লেখযোগ্য বক্তাদের মধ্যে রয়েছেন ‘ভয়েসঅপস’-এর শোয়েব মাহমুদ, ‘অপটিমাইজলি’র সাব্বির সিদ্দিকী, গ্রামীণফোন লিমিটেডের জাহিদ জামান, ‘পাঠাও’ এবং ‘উইন্ড.অ্যাপ’-এর প্রতিষ্ঠাতা হুসেইন ইলিয়াস, সহপ্রতিষ্ঠাতা আহমেদ ফাহাদ ও ‘অ্যাঙ্করলেস বাংলাদেশ’-এর সিইও রাহাত আহমেদ।

এ আয়োজনের মূল লক্ষ্য বাংলাদেশের ডিজিটাল প্রোডাক্ট শিল্পের অগ্রগতি ও উন্নয়নে ভূমিকা রাখা। পাশাপাশি দেশের সব প্রোডাক্ট ডিজাইনার, ম্যানেজার, ইঞ্জিনিয়ার, ডেটা অ্যানালিস্ট ও বিজনেস প্রফেশনালদের একত্র করে নেটওয়ার্কিংয়ের সুযোগ তৈরি করা। আয়োজকেরা জানিয়েছেন, ভবিষ্যতে আরও বড় পরিসরে নিয়মিতভাবে এই ইভেন্ট আয়োজন করা হবে।

ইভেন্টে অংশ নিতে রেজিস্ট্রেশনের শেষ সময় ৫ মার্চ রাত ১১টা ৫৯ মিনিট। আবেদন যাচাই করে ১০০ জন প্রোডাক্ট প্রফেশনালকে মূল ইভেন্টে আমন্ত্রণ জানানো হবে। সরাসরি উপস্থিত থাকতে না পারলেও রেজিস্ট্রেশনকারী ব্যক্তিরা অনলাইনের মাধ্যমে এই আয়োজনের সব কনটেন্ট পাবেন।

বিস্তারিত জানতে ইভেন্ট পেজ https://shikho.io/product-pulse-2024 ও রেজিস্ট্রেশন ফরম https://shikho.io/reg-product-pulse-24 ভিজিট করুন।