Thank you for trying Sticky AMP!!

ডিইউজের সভাপতি কুদ্দুস, সা. সম্পাদক সাজ্জাদ

ডিইউজে’র নতুন সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান। ফাইল ছবি

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) কার্যনির্বাহী কমিটিতে সভাপতি পদে কুদ্দুস আফ্রাদ (প্রাপ্ত ৬৫০) ও সাধারণ সম্পাদক পদে সাজ্জাদ আলম খান (প্রাপ্ত ভোট ৪৭৫) নির্বাচিত হয়েছেন। তাঁরা একই প্যানেল থেকে নির্বাচন করেছিলেন।

আজ শনিবার দিনভর ভোট শেষে রাতে নির্বাচনের ফল ঘোষণা করা হয়। এই নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন দৈনিক সংবাদ–এর ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন।

সভাপতি পদে কুদ্দুস আফ্রাদের প্রধান প্রতিদ্বন্দ্বী আবু জাফর সূর্য পেয়েছেন ৬৪৬ ভোট। আরেক নিকটতম প্রতিদ্বন্দ্বী সোহেল হায়দার চৌধুরী পেয়েছেন ৬২৮ ভোট। আর সাধারণ সম্পাদক পদে সাজ্জাদ আলম খানের প্রধান প্রতিদ্বন্দ্বী মেহেদী হাসান পেয়েছেন ৪৩১ ভোট। এই পদে নিকটতম আরেক প্রতিদ্বন্দ্বী আকতার হোসেন পেয়েছেন ৪০৬ ভোট।

নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন সহসভাপতি এম এ কুদ্দুস, যুগ্ম সম্পাদক খায়রুল আলম, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান, প্রচার সম্পাদক আছাদুজ্জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দুলাল খান, জনকল্যাণ সম্পাদক পদে সোহেলী চৌধুরী এবং দপ্তর সম্পাদক পদে জান্নাতুল ফেরদৌস চৌধুরী।

নির্বাচিত ৯ জন সদস্য হলেন সুরাইয়া অনু, জি এম মাসুদ ঢালী, সাকিলা পারভীন, শাহনাজ পারভীন, রাজু হামিদ, ইব্রাহিম খলিল, সলিম উল্লাহ, অজিত কুমার মহলদার এবং এ এম শাহজাহান মিয়া।