Thank you for trying Sticky AMP!!

বৃদ্ধাকে ধাক্কা দেওয়া ময়লার গাড়ির দায় নিতে নারাজ দুই সিটি

এই গাড়ির ধাক্কায় আহত হন বৃদ্ধা।

রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে আজ বৃহস্পতিবার সকাল আটটার দিকে ময়লার গাড়ির ধাক্কায় আরজু বেগম (৬০) নামের এক বৃদ্ধা আহত হয়েছেন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ প্রথমে গাড়িটি ঢাকা উত্তর সিটির বলে জানায়। পরে আটক গাড়িচালকের বরাত দিয়ে পুলিশ জানায়, গাড়িটি ঢাকা উত্তর নয়, দক্ষিণের। ঢাকা উত্তর সিটি কর্তৃপক্ষ দাবি করে, গাড়িটি তাদের নয়, দক্ষিণ সিটির। গাড়িটিতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের স্টিকার রয়েছে। তবে ঢাকা দক্ষিণ সিটি দাবি করেছে, স্টিকার থাকলেও গাড়িটি তাদের নয়।

Also Read: গাড়িটি চালাচ্ছিলেন এক পরিচ্ছন্নতাকর্মী

আরজু বেগম একটি পোশাক কারখানায় কাজ করেন। সকাল আটটার দিকে মোহাম্মদপুরের আল্লাহ করিম মসজিদের সামনে ময়লার গাড়ির সঙ্গে তাঁর ধাক্কা লাগে। এতে তিনি কোমর ও হাতে আঘাত পান।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ সকালে ওই বৃদ্ধা উত্তর সিটির গাড়ির ধাক্কায় আহত হয়েছিলেন বলে জানিয়েছিলেন। সে সময় তিনি জানান, পুলিশ ওই বৃদ্ধাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। ময়লার গাড়ির ওই চালককে আটক করেছে পুলিশ।

এই গাড়ির ধাক্কায় আহত হন বৃদ্ধা।

তবে দুপুরে মোহাম্মদপুর থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) নাজমুল হাসান বলেন, আটক গাড়িচালক তাঁকে জানিয়েছেন, গাড়িটি দক্ষিণ সিটির। ঢাকা উত্তর সিটির জনসংযোগ কর্মকর্তা তাজুল ইসলামও জানান, গাড়িটি দক্ষিণ সিটির।

গাড়িটি দক্ষিণ সিটির বলে মানতে নারাজ দক্ষিণ সিটির মুখপাত্র ও জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাসের। তিনি দাবি করেছেন, ময়লার গাড়িটি দক্ষিণ সিটি করপোরেশনের নয়। তিনি বলেন, কেউ যদি দক্ষিণ সিটি করপোরেশনের স্টিকার ব্যবহার করে গাড়ি চালান, তাহলে গাড়িটি দক্ষিণ সিটির হয়ে যায় না।

Also Read: এবার উত্তর সিটির ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল কবির খানের

এর আগে গত ২৫ নভেম্বর রাজধানীর পান্থপথ এলাকায় উত্তর সিটির ময়লার গাড়ির ধাক্কায় প্রথম আলোর সাবেক কর্মী আহসান কবির খান মারা যান। তার আগের দিন গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান মারা যায়।

Also Read: ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল নটর ডেম কলেজছাত্রের

এসব ঘটনার পর হাফ পাস ভাড়ার দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতেও আন্দোলন অব্যাহত রাখেন। গতকাল বুধবার পর্যন্ত সড়কে শিক্ষার্থীদের আন্দোলন অব্যাহত ছিল। আজ বৃহস্পতিবার সারা দেশে এইচএসসি ও সমমানের পরীক্ষার কারণে আন্দোলনের কর্মসূচি সীমিত করেছেন শিক্ষার্থীরা।

Also Read: এবার দক্ষিণ সিটির ময়লার গাড়ির ধাক্কায় বৃদ্ধা আহত