Thank you for trying Sticky AMP!!

প্রকৌশলী সুব্রত কর্মস্থলে এসেই ‘ছাদে চলে গিয়েছিলেন’

লাশ

রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলের দ্বিতীয় তলার বর্ধিতাংশের ছাদে পড়ে থাকা ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম সুব্রত সাহা (৫৩)। তিনি ওই হোটেলেই প্রকৌশলী পদে কাজ করছিলেন। সুব্রত আজ সকালে কর্মস্থলে এসে সরাসরি ছাদে চলে গিয়েছিলেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ বলছে, সুব্রত সাহার মুখ ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তিনি হোটেল ইন্টারকন্টিনেন্টাল ভবনের ছাদ থেকে দ্বিতীয় তলার বর্ধিতাংশের ছাদে পড়ে যান।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম আজ বিকেলে প্রথম আলোকে বলেন, সুব্রত সাহা আজ সকালে কর্মস্থলে এসে সরাসরি ছাদে চলে যান।

তিনি সকাল সোয়া ৯টা থেকে বেলা সাড়ে ১১টার মধ্যে হোটেল ভবনের ছাদ থেকে পড়ে যান। তাঁর শরীরে ওপর থেকে নিচে পড়ার মতো আলামত রয়েছে। এটি হত্যা, আত্মহত্যা নাকি দুর্ঘটনা, তা তদন্ত শেষে জানা যাবে।

বিকেল পৌনে ছয়টা পর্যন্ত পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অপরাধ শনাক্তকরণ দল ঘটনাস্থলে হাত-পায়ের আঙুলের ছাপ ও আলামত সংগ্রহ করছিল।

সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। তিনি স্ত্রী ও সন্তান নিয়ে রাজধানীর সেন্ট্রাল রোডে থাকতেন। তাঁর বাড়ি চাঁদপুরে। তিনি ডিপ্লোমা প্রকৌশলী ছিলেন।