Thank you for trying Sticky AMP!!

হেলেনা জাহাঙ্গীরের মুক্তিতে বাধা নেই: আইনজীবী

হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীর ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায়ও জামিন পেয়েছেন। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত আজ বুধবার তাঁর জামিন মঞ্জুর করেছেন। প্রথম আলোকে এই তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন।

আদালতসংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, গত ২১ সেপ্টেম্বর ঢাকার মহানগর দায়রা জজ আদালত থেকে আরও দুটি মামলায় (গুলশান থানার মাদক মামলা ও পল্লবী থানার প্রতারণার মামলা) জামিন পান হেলেনা জাহাঙ্গীর। এর আগে গত ১৭ আগস্ট পল্লবী থানার টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের মামলায় হেলেনাকে জামিন দেন ঢাকার সিএমএম আদালত।

হেলেনার আইনজীবী এ এইচ এম শফিকুল ইসলাম মোল্লা বলেন, সব মামলায় জামিন পাওয়ায় হেলেনা জাহাঙ্গীরের মুক্তিতে আর কোনো বাধা নেই।

ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে মিথ্যাচার, অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সংস্থা ও ব্যক্তিদের সম্মানহানি করার অভিযোগে গত ২৯ জুলাই হেলেনা জাহাঙ্গীর গ্রেপ্তার হন। তাঁর বাসায় বিপুল পরিমাণ বিদেশি মদ, ক্যাসিনো সরঞ্জাম, ওয়াকিটকি ও বিদেশি চাকু পাওয়া যায় বলে র‍্যাবের পক্ষ থেকে বলা হয়। হেলেনা জাহাঙ্গীর আওয়ামী চাকরিজীবী লীগ নামের একটি সংগঠন করে আলোচনায় এসেছিলেন।