Thank you for trying Sticky AMP!!

সিদ্দিকবাজারে বিস্ফোরণ: কিশোর মালেকের খোঁজ মিলেছে

রাজধানীর সিদ্দিকবাজারে বিধ্বস্ত ভবনে উদ্ধারকাজে ফায়ার সার্ভিসের সদস্যরা

রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনার পর নিখোঁজ থাকা আবদুল মালেক মিয়া (১৩) নামের সেই কিশোরের সন্ধান পাওয়া গেছে। আজ শুক্রবার রাতে প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর বাবা রতন মিয়া।

গত মঙ্গলবার বিকেলে ওই বিস্ফোরণে মার্কেটের কয়েকজনের পাশাপাশি বেশ কয়েকজন পথচারীরও মৃত্যু হয়েছে। ঘটনার সময় গুলিস্তান হয়ে মালেকের যাওয়ার কথা থাকায় এবং বিস্ফোরণের পর থেকে তাকে খুঁজে না পাওয়ায় দুশ্চিন্তায় ছিল তার পরিবার।

মালেক সাভারের হেমায়েতপুরের একটি ইটভাটায় কাজ করে। তার মা মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় থাকেন। কয়েক দিন আগে মায়ের কাছে যায় সে। গত মঙ্গলবার টঙ্গিবাড়ী থেকে গুলিস্তান হয়ে তার হেমায়েতপুরে যাওয়ার কথা ছিল।

রাজধানীর আবদুল্লাহপুরে মালেকের বাবা রতন মিয়া থাকেন। তবে সেখানে মালেক কখনো যায়নি।

ছেলেকে পাওয়ার পর রতন মিয়া প্রথম আলোকে বলেন, ‘আমার ছেলে আজ সন্ধ্যায় টঙ্গিবাড়ী ওর মায়ের বাসায় গিয়ে উঠেছে। হয়তো পথ ভুলে প্রথমে মোহাম্মদপুর, তারপর আবদুল্লাহপুর যায় সে। আবদুল্লাহপুরের একটি হোটেলে সে দুই দিন কাজ করে। পরে আজ সন্ধ্যায় বাসায় ফিরেছে।

এই পরিবারটির গ্রামের বাড়ি নেত্রকোনার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের মুন্সিপুরে।

সিদ্দিকবাজার বিস্ফোরণের ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে ঢাকা জেলা প্রশাসন সহায়তা কেন্দ্র স্থাপন করে। সেখানে বিস্ফোরণের ঘটনায় নিখোঁজ ব্যক্তিদের তালিকা করে জেলা প্রশাসন। খুঁজে না পেয়ে সেই তালিকায় মালেকের নাম লেখিয়েছিল তার পরিবার। সেই তালিকায় থাকা ইমতিয়াজ মো. ভূইয়া ওরফে সেলিম নামের আরও একজনের সন্ধান এখনো মেলেনি। সেখানে দেওয়া স্বজনের ফোন নম্বরে পর পর দুই দিন কল দিলেও তা যায়নি।

Also Read: এক কিশোরকে খুঁজে না পাওয়ার দাবি স্বজনের