Thank you for trying Sticky AMP!!

চলন্ত ট্রেনের নিচে পড়ে বেঁচে গেল কিশোর

ঢাকার তেজগাঁও রেলস্টেশন এলাকায় ঘটনাটি ঘটেছে

ঢাকার এক কিশোরের চলন্ত ট্রেনের নিচে পড়ে অক্ষত অবস্থায় ফেরার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। পুলিশ বলছে, ঘটনাটি রাজধানীর তেজগাঁও রেলস্টেশন এলাকার। গতকাল মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটেছে। তবে ওই স্কুলছাত্রের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ট্রেন থামার পর মাথা উঁচু করে ছেলেটি

আজ বুধবার দুপুরের পর ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, এক কিশোর ব্যাগ মাথার ওপর দিয়ে রেললাইনের মাঝে উপুড় হয়ে শুয়ে আছে। রেললাইনের ওপর দিয়ে যাচ্ছে মালবাহী ট্রেন। বাইরে থেকে লোকজন ছেলেটিকে একটুও নড়াচড়া না করা এবং মাথা উঁচু না করার পরামর্শ দিচ্ছেন। কেউ কেউ ছেলেটির জন্য দোয়া করছিলেন। এভাবে বেশ কিছুক্ষণ যাওয়ার পর ট্রেন থামলে সেখান থেকে বেরিয়ে আসে ওই কিশোর।

ট্রেনের নিচ থেকে বের করে আনা হচ্ছে ছেলেটিকে

স্থানীয় একটি সূত্র জানায়, ওই কিশোর রেললাইন ধরে হাঁটছিল। হঠাৎ রেললাইনে পড়ে যায় সে। তখনই দেখতে পায়, একটি মালবাহী ট্রেন ওই লাইন দিয়ে আসছে। ট্রেন খুব কাছাকাছি চলে আসায় সে লাইনের মাঝে শুয়ে পড়ে। লাইনের মাঝামাঝি থাকায় তার শরীরে আঘাত লাগেনি। ট্রেন থামার পর তাকে নিরাপদে সেখান থেকে বের করে আনেন উপস্থিত লোকজন।

ছেলেটি রেললাইন থেকে বের হয়ে আসার পর তাঁকে ঘিরে ধরেন উপস্থিত লোকজন

এ বিষয়ে জানতে বিকেলে যোগাযোগ করা হলে ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস প্রথম আলোকে বলেন, ‘আমরা ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিও থেকে ঘটনাটি জেনেছি। ঘটনাটি গতকাল মঙ্গলবার দুপুরের।’ ওই কিশোরের পরিচয় এবং ঘটনার বিস্তারিত জানতে চেষ্টা চলছে বলে জানান তিনি।