Thank you for trying Sticky AMP!!

উখিয়ায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

প্রতীকী ছবি

কক্সবাজারের উখিয়ায় দুই পক্ষের সংঘর্ষে সাবেক যুবলীগ নেতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটায় উপজেলার পালংখালী ইউনিয়নের তেলখেলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম আবদুস সালাম (৪০)। তিনি পালংখালী ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি। জমি নিয়ে বিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, লোকজনের চলাচলের সুবিধার্থে ওই গ্রামে বেসরকারি একটি সংস্থা একটি রাস্তা নির্মাণ করে দিচ্ছিল। তবে রাস্তা তৈরির জায়গার মালিকানা নিয়ে কয়েক দিন ধরে যুবলীগ নেতা সালামের সঙ্গে আরেকটি পক্ষের বিরোধ চলছিল। বৃহস্পতিবার বিকেলে ওই জমিতে রাস্তা তৈরি করতে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে।

উখিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. নুরুল ইসলাম মজুমদার প্রথম আলোকে বলেন, মাথা ও বুকে লাঠির আঘাতে পালংখালী ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি আবদুস সালাম গুরুতর আহত হন। স্থানীয় ব্যক্তিরা উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। রাতে লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাত এগারটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত এ ঘটনায় মামলা ও কেউ আটক হয়নি।