Thank you for trying Sticky AMP!!

কালিয়াকৈরে 'বন্দুকযুদ্ধে' ১৭ মামলার আসামি নিহত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। গতকাল সোমবার রাতে উপজেলার সিনাবহ এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ তিনটি গুলি ও একটি পিস্তল উদ্ধার করে।

নিহত ব্যক্তির নাম লিয়ন সিদ্দিকী (৩৮)। তিনি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকার শফিউদ্দিন সিদ্দিকীর ছেলে। পুলিশের ভাষ্য, লিয়ন এলাকার শীর্ষ সন্ত্রাসী ছিলেন। তাঁর বিরুদ্ধে বিভিন্ন অপরাধের অভিযোগে ১৭টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, জয়দেবপুর থানার একটি হত্যা ও মাদকসংক্রান্ত মামলায় গতকাল রাতে পুলিশ লিয়নকে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকা থেকে গ্রেপ্তার করে। পরে তাঁর দেওয়া তথ্যমতে, কালিয়াকৈর থানা-পুলিশের একটি দল রাতে তাঁকে নিয়ে অস্ত্র ও মাদক উদ্ধারে কালিয়াকৈরের বিভিন্ন এলাকায় অভিযান চালায়। সিনাবহ এলাকায় পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা লিয়ন বাহিনী পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গুলিবিদ্ধ হন লিয়ন। লিয়ন বাহিনীর অন্য সদস্যরা পালিয়ে যান। সেখান থেকে একটি পিস্তল ও তিনটি গুলি উদ্ধার করে পুলিশ। লিয়নকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদারের তথ্যমতে, নিহত সন্ত্রাসী লিয়নের বিরুদ্ধে খুন, সন্ত্রাস, মাদক ব্যবসা, চাঁদাবাজির অভিযোগসহ বিভিন্ন অভিযোগে ১৭টি মামলা রয়েছে।