Thank you for trying Sticky AMP!!

গাংনীতে 'গোলাগুলিতে' নিহত ১

মেহেরপুরের গাংনী উপজেলা থেকে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবি, মাদক ব্যবসা নিয়ে দুই পক্ষের ‘গোলাগুলিতে ওই ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি চিহ্নিত মাদক ব্যবসায়ী। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার কাজীপুর গ্রামের মুন্সিপাড়ায় কথিত গোলাগুলির এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম এনামুল হোসেন (৪৫)। তিনি কাজীপুর গ্রামের বর্ডার পাড়ার মৃত দাউদ হোসেনের ছেলে।

পুলিশের ভাষ্য, মাদক ব্যবসায়ী দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে এনামুল হোসেন নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি পিস্তল, দুইটি গুলি ও এক কেজি গাঁজা জব্দ করা হয়েছে। এনামুল হোসেনের নামে গাংনী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, বোমা ও চাঁদাবাজি–সংক্রান্ত ছয়টি মামলা রয়েছে।

পীরতলা পুলিশ ফাঁড়ি জানিয়েছে, কাজীপুরের মুন্সিপাড়ায় গোলাগুলির শব্দ পেয়ে পুলিশকে জানান স্থানীয় লোকজন। পীরতলা পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) অজয় কুমার ও এসআই আহমদ আলী পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে গিয়ে একজনের মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয় লোকজন ওই ব্যক্তিকে এনামুল বলে শনাক্ত করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, নিহত এনামুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ছিলেন। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, চাঁদাবাজি ও বোমা–সংক্রান্ত ছয়টি মামলা রয়েছে। মাদক ব্যবসায়ীদের মধ্যে বিরোধের জের ধরে ‘গোলাগুলির’এ ঘটনা ঘটে থাকতে পারে।
ওসি জানান, এনামুল হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। কারা এ ঘটনার সঙ্গে জড়িত, তা খুঁজে বের করবে পুলিশ।