Thank you for trying Sticky AMP!!

গুলশানে তিনটি স্পা সেন্টারে অভিযান, আটক ১৯

Atok

রাজধানীর গুলশানে তিনটি স্পা সেন্টারে অভিযান চালিয়েছে পুলিশ। সেখান থেকে ১৯ জনকে আটক করা হয়েছে। আজ রোববার রাত আটটার দিকে এ অভিযান চালানো হয়। তিনটি স্পা সেন্টারই সিলগালা করে দিয়েছে পুলিশ।

আটক ব্যক্তিদের মধ্যে ১৬ জন নারী। আটক তিন পুরুষ স্পা ও বডি ম্যাসাজ সেবা নিতে এসেছিলেন বলে জানা গেছে। আটক নারীরা সবাই ওই তিন স্পা সেন্টারের কর্মী।

গুলশান ১ এর নাভানা টাওয়ারে ওই তিনটি স্পা সেন্টারেরই অবস্থান। টাওয়ারের ১৯ তলায় অবস্থিত ‘লাইফ স্টাইল’, ২০ তলায় ‘রেসিডেন্স সেলুন অ্যান্ড স্পা’ ও ২১ তলায় অবস্থিত ‘ম্যানগো স্পা’। অভিযানের পর তিনটি সেন্টারই সিলগালা করে দিয়েছে পুলিশ।

পুলিশ বলছে, সেবা দেওয়ার নামে স্পা ও বডি ম্যাসাজ সেন্টারগুলোতে অসামাজিক কার্যকলাপ হচ্ছিল এমন অভিযোগ ওঠে। ওই অভিযোগের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। পুলিশের গুলশান জোনের উপকমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী মোবাইল ফোনে প্রথম আলোকে বলেন, কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এই অভিযান চালানো হয়েছে। অভিযানে মোট ১৯ জনকে আটক করা হয়েছে।

কী অভিযোগে এ অভিযান, জানতে চাইলে ডিসি সুদীপ কুমার বলেন, স্পা ও ম্যাসাজের নামে এখানে অসামাজিক কার্যকলাপ চলছিল, যা আইনত অবৈধ।