Thank you for trying Sticky AMP!!

চুয়াডাঙ্গায় স্কুলছাত্রী ধর্ষণ ও আত্মহত্যার ঘটনায় তরুণ গ্রেপ্তার

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গায় স্কুলছাত্রী ধর্ষণ ও পরে ওই ছাত্রীর আত্মহত্যায় ঘটনায় করা মামলায় এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলা থেকে ওই তরুণকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার করা তরুণের নাম ফরহাদ হোসেন (২০)। ফরহাদ সদর উপজেলার একটি দোকানের কর্মচারী। আজ সোমবার তাঁকে আদালতে পাঠানো হবে।

পুলিশ ও ওই স্কুলছাত্রীর স্বজনেরা জানান, গত শনিবার সন্ধ্যায় ওই কিশোরীর বোন ও দুলাভাই দুই সন্তানকে ওই কিশোরীর কাছে রেখে বাজারে যান। এই সুযোগে ফরহাদ হোসেন ওই বাড়িতে ঢুকে লাইট বন্ধ করে ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করেন। এ সময় গোঙানির শব্দ পেয়ে এলাকার নৈশপ্রহরী ওই বাড়িতে যান এবং ফরহাদকে হাতেনাতে ধরে ফেলেন। তিনি তাঁকে চড়-থাপ্পড় মারেন। পরে সুযোগ পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান ফরহাদ। ঘটনার পর ওই কিশোরী ঘরে থাকা কীটনাশক পান করে। কিছুক্ষণ পরে বোন ও দুলাভাই বাড়িতে ফিরে সব জানতে পারেন এবং মুমূর্ষু অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যান। সদর হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক আবুল হোসেন উন্নত চিকিৎসার জন্য মেয়েটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। স্বজনেরা ওই রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার সকালে মারা যায় সে।

পরে ওই কিশোরীর দুলাভাই বাদী হয়ে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনার অভিযোগে সদর থানায় মামলা করেন। মামলার পর সদর থানা-পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত একমাত্র আসামি ফরহাদকে গ্রেপ্তার করে।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. লাভলু হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।