Thank you for trying Sticky AMP!!

ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ, শিক্ষক গ্রেপ্তার

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় এক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ওই শিক্ষককে আজ শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শিক্ষকের নাম ইমাম উদ্দিন আখন্দ (৪২)। তিনি স্থানীয় একটি স্কুলের সহকারী শিক্ষক।

পুলিশ সূত্রে জানা গেছে, ধর্ষণচেষ্টার অভিযোগে ওই কলেজছাত্রী শুক্রবার রাতে ওই শিক্ষকের বিরুদ্ধে একটি মামলা করে।

পুলিশ, মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইমাম উদ্দিন আখন্দ শিক্ষকতার পাশাপাশি উপজেলা সদরে একটি শিশু শিক্ষাপ্রতিষ্ঠানের পরিচালক। ওই কলেজছাত্রী ইমাম উদ্দিনের স্কুল থেকে এসএসসি পাস করেছে। বর্তমানে সে স্থানীয় একটি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। সাবেক ছাত্রী হওয়ার সুবাদে ইমাম উদ্দিন নিজের পরিচালিত শিশু শিক্ষাপ্রতিষ্ঠানে ওই ছাত্রীকে ক্লাস নেওয়ার প্রস্তাব দেন। ওই ছাত্রী শিক্ষকের প্রস্তাবে রাজি হয়। সেই ধারাবাহিকতায় শুক্রবার বেলা তিনটায় ওই ছাত্রীকে একটি বিশেষ ক্লাস নিতে বলেন। ওই ছাত্রী বেলা তিনটায় শিশু শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে দেখে কোনো শিক্ষার্থী নেই। এ সময় শিক্ষক ইমাম উদ্দিনের আচরণে ওই ছাত্রীর সন্দেহ হয়। সে তখন বাড়ি যেতে চাইলে ইমাম তাকে বাধা দেন। এরপর ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালান। তবে এ সময় স্থানীয় ব্যক্তিদের উপস্থিতি টের পেয়ে ইমাম উদ্দিন পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। স্থানীয় ব্যক্তিরা তাঁকে আটক করে পুলিশে খবর দেন।

ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবু মো. শাহাজাহান কবির প্রথম আলোকে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ছাত্রীকে উদ্ধার করে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। ওই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।