Thank you for trying Sticky AMP!!

নিখোঁজের ৬ দিন পর সেপটিক ট্যাংকে মিলল যুবকের লাশ

নিখোঁজের ছয় দিন পর একটি বাড়ির সেফটিক ট্যাংক থেকে আল কাইয়ুম নিপুনের বস্তাবন্দী গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। পলাশ, নরসিংদী। ছবি: সংগৃহীত

নরসিংদীর পলাশ উপজেলায় নিখোঁজের ছয় দিন পর এক বাড়ির সেপটিক ট্যাংক থেকে যুবকের গলিত বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার একটি গ্রামে এই ঘটনা ঘটে। গত ৩ মার্চ সন্ধ্যায় বাড়ি থেকে বের হওয়ার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

লাশ উদ্ধার হওয়া ওই যুবকের নাম আল কাইয়ুম নিপুণ (৩৩)। পুলিশ বলছে, পরকীয়া প্রেমের জেরে ধরে এই ঘটনা ঘটেছে। যুবকের লাশ উদ্ধার করা হয়েছে পরকীয়ার সঙ্গে জড়িত গৃহবধূর বাড়ির সেপটিক ট্যাংক থেকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কাইয়ুম গত ৩ মার্চ সন্ধ্যায় বন্ধুর কাছে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। এরপর তাঁর পরিবারের পক্ষ থেকে ৪ মার্চ নরসিংদী মডেল থানায় একটি নিখোঁজের জিডি করা হয়।

এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় নিখোঁজের পর নিহত কাইয়ুমের মোবাইল ফোনের কল লিস্টের সূত্র ধরে লাশ উদ্ধার করা সম্ভব হয়েছে। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় নিহত যুবকের বড়ভাই জাহিদুল ইসলাম বাদী হয়ে এক নারীর নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেন।