Thank you for trying Sticky AMP!!

পেটের ভেতর ইয়াবার পুঁটলি, নারী গ্রেপ্তার

ইয়াবা বড়ি। ফাইল ছবি

অভিনব উপায়ে ইয়াবা পাচারের সময় এক নারীকে গ্রেপ্তার করেছে ময়মনসিংহ জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। দুই হাজার ইয়াবার ৪০টি পুঁটলি পেটের ভেতর করে ওই নারী পাচারের উদ্দেশে বহন করছিলেন বলে অভিযোগ রয়েছে। গতকাল শুক্রবার রাতে ময়মনসিংহ শহরের দিঘারকান্দা এলাকায় অভিযান চালিয়ে ওই নারীকে গ্রেপ্তার করা হয়।

ডিবির দাবি, মাদকবিরোধী অভিযানে দেশে এই প্রথমবারের মতো পেটের ভেতর ইয়াবার পুঁটলি বহন করে পাচারের সময় কাউকে গ্রেপ্তার করা হলো।

গ্রেপ্তার করা নারীর নাম আয়শা সিদ্দিকা ওরফে সামি (২৮)। বাড়ি কক্সবাজারের টেকনাফ উপজেলার হুয়াইকং গ্রামে। তাঁর পিতার নাম মৃত শামসুল হক।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, কক্সবাজার থেকে এক নারী মাদক ব্যবসায়ী তাঁর পেটের ভেতরে করে ইয়াবা বহন করে ময়মনসিংহে বিক্রি করতে নিয়ে আসছেন—এমন তথ্যের ভিত্তিতে ডিবির একটি দল অভিযান চালায়। গতকাল সন্ধ্যায় দিঘারাকান্দা বাইপাস মোড়সংলগ্ন রেজা সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে আয়শা সিদ্দিকাকে ডিবি চ্যালেঞ্জ করে এবং আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে আসে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি পেটে দুই হাজার ইয়াবা বহন করার কথা স্বীকার করেন।
ওসি বলেন, ২ হাজার ইয়াবা পৃথকভাবে ৪০টি পুঁটলি বানিয়ে অভিনব কায়দায় গিলে ফেলে পাচার করা হচ্ছিল।

পরে ডিবি পুলিশ গ্রেপ্তার আয়শাকে ওষুধ খাইয়ে টয়লেটে যেতে বাধ্য করে। টয়লেটের সঙ্গে ৪০টি পুঁটলি বেরিয়ে আসে। প্রতিটি পুঁটলিতে ৫০টি করে ইয়াবা ছিল।