Thank you for trying Sticky AMP!!

প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য অভিযোগে গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি

রাজবাড়ীতে অভিযান চালিয়ে প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)- ৮। গ্রেপ্তারের পর শুক্রবার দুপুরে তাঁদের রাজবাড়ী থানায় সোপর্দ করা হয়।

গ্রেপ্তার হওয়া তিন যুবক হলেন রাজবাড়ী সদর উপজেলার ইন্দ্রনারায়ণপুর গ্রামের আবদুল মতিন মিয়া (২৫), গোপিনাথদিয়া গ্রামের কামরুল হাসান খান (২৩) ও জুয়েল হোসেন (২৫)।

র‌্যাব-৮ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে রাজবাড়ীতে দায়িত্ব পালন অবস্থায় র‌্যাব জানতে পারে, কয়েক জন যুবক এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রি করার জন্য প্রতারণামূলক কার্যক্রম পরিচালনা করছেন। পরে রাজবাড়ী শহরের রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে আবদুল মতিন মিয়া নামে এক যুবককে আটক করা হয়। এরপর এক সংবাদের ভিত্তিতে কামরুল হাসান ও জুয়েলকে আটক করা হয়। তাঁদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ছয়টি মুঠোফোন জব্দ করা হয়েছে।

র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, মতিন মিয়া প্রতারণার উদ্দেশ্যে এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র টাকার বিনিময়ে সরবরাহ করার জন্য ফেসবুকে কয়েকটি পেজ খুলেছেন। তাঁদের ওই চক্রটি পরীক্ষার ফলাফল পরিবর্তনের প্রলোভন দেখিয়েও টাকা আত্মসাৎ করে।

রাজবাড়ী সদর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, আটক তিন যুবকের বিরুদ্ধে সদর থানায় মামলা করা হয়েছে। মামলার পর তাদের গ্রেপ্তার দেখানো হয়।