Thank you for trying Sticky AMP!!

বিয়ের ১৮ দিনের মাথায় নববধূর মৃত্যু, অভিযোগ স্বামীর বিরুদ্ধে

প্রতীকী ছবি

রাজধানীর ডেমরায় বিয়ের ১৮ দিনের মাথায় আসমা আকতার (১৮) নামের এক নববধূর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে মারা যান তিনি। নিহত নববধূর বাবার দাবি, আসমার স্বামী তাঁকে হত্যা করে পালিয়ে গেছেন।

গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন আসমাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর বেলা আড়াইটার দিকে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

আসমার বাবা মো. হবি কাজী বলেন, ‘১৮ দিন আগে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চানপাড়ার বাসিন্দা মোটর মেকানিক মো. শামীমের সঙ্গে আসমার বিয়ে হয়। গত শনিবার শ্বশুরবাড়ি থেকে ডেমরার বাসায় বেড়াতে আসে। আজ মঙ্গলবার সকালে শামীম আমাদের বাসায় আসে। শামীম আসার পর আমি কাজের জন্য বাইরে যাই। দুপুরে বাসায় ফিরে দেখি, শামীম কাউকে না বলে চলে গেছে। পরে ঘর থেকে আসমাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক আমার মেয়েকে মৃত ঘোষণা করেন।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া প্রথম আলোকে বলেন, নিহত নববধূর গলা ও থুতনিতে জখমের চিহ্ন রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।