Thank you for trying Sticky AMP!!

মগবাজারের আবাসিক হোটেল থেকে নারীর লাশ উদ্ধার

রাজধানীর মগবাজারের একটি আবাসিক হোটেল থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশ জানিয়েছে, ওই নারীর ভগ্নিপতি তাকে নিয়ে হোটেলে ওঠেন। তাঁরা স্বামী-স্ত্রীর পরিচয়ে উঠেছিলেন।

রমনা থানার উপপরিদর্শক (এসআই) দীপংকর দাস বলেন, খুন হওয়া নারীর নাম প্রিয়া ওরফে বৃষ্টি (১৬)। তার ভগ্নিপতির নাম রিয়াজ ওরফে সুমন (২৬)। আজ সকাল আটটার দিকে মগবাজারের হোটেল বৈকালীর চতুর্থ তলার ৪০৭ নম্বর কক্ষে স্বামী-স্ত্রী পরিচয়ে ওঠেন। কিছুক্ষণ পর রিয়াজ নাশতা আনার কথা বলে বের হয়ে ঘণ্টা খানেক পর আসেন। এর কিছুক্ষণ পর রিয়াজ হোটেলের লোকজনকে বলেন, প্রিয়া গলায় ফাঁস দিয়েছে। পরে হোটেলের লোকজন এলে রিয়াজ নিজেই ঝুলন্ত অবস্থায় প্রিয়াকে ওপর থেকে নামিয়ে মাথায় পানি দিতে থাকেন। একপর্যায়ে কৌশলে রিয়াজ সেখান থেকে পালিয়ে যান। পরে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দেয়। পরে পুলিশ সেই মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠান। স্বজনেরা মর্গে এসে লাশ শনাক্ত করেন।

এসআই দীপংকর বলেন, স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে ওঠা ওই দুজনের প্রকৃত নাম বৃষ্টি ও সুমন। সুমন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের গাড়িচালক। বৃষ্টি তেজগাঁও এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করত।