Thank you for trying Sticky AMP!!

মা খুন, ছেলে আটক

মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় ছেলের বিরুদ্ধে মাকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার পুড়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ওই নারীকে বাঁচাতে তাঁর বড় বোন এগিয়ে এলে তাঁকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়। এ ঘটনায় ছেলেকে আটক করেছে পুলিশ।

নিহত মায়ের নাম তাসলিমা বেগম (৫৫)। তিনি উপজেলার নেত্রাবর্তী এলাকার দেলোয়ার তালুকদারের স্ত্রী।

আটক ছেলের নাম মানিক তালুকদার (২৫)।

স্থানীয় লোকজন জানান, ছেলে মানিক কয়েক বছর আগে প্রেমের সম্পর্ক ধরে এলাকার এক গৃহবধূকে নিয়ে পালিয়ে যান। পরে ওই ঘটনায় একাধিক মামলা হয়। ওই গৃহবধূও তাঁকে ছেড়ে চলে যান। এরপর থেকে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন মানিক। একবার মানিক গলায় দড়ি দিয়ে আত্মহত্যারও চেষ্টা করেন। কয়েক দিন আগে মানিক তাঁর মা ও খালার সঙ্গে উপজেলার পুড়াপাড়া গ্রামে মায়ের নানা প্রয়াত শামছুল হকের বাড়িতে বেড়াতে আসেন। আজ বিকেল সাড়ে তিনটার দিকে মা তাসলিমা বেগমকে হঠাৎ বঁটি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন মানিক। তাঁর খালা শামসুন্নাহার বোনকে বাঁচাতে এগিয়ে এলে তাঁকেও কুপিয়ে গুরুতর জখম করেন।

গ্রামবাসী জানান, মা ও খালার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাঁদের উদ্ধার করে টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মা তাসলিমা বেগমকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত শামসুন্নাহারকে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ আজ সন্ধ্যায় প্রথম আলোকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ছেলে মানিককে আটক করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।