Thank you for trying Sticky AMP!!

যুবদলের চার নেতা নিখোঁজের অভিযোগ

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন। ১৯ নভেম্বর

যুবদলের চারজন নেতাকে তুলে নেওয়ার অভিযোগ করেছে বিএনপি। তাঁরা হলেন তুরাগ থানা যুবদলের সাধারণ সম্পাদক মামুন পারভেজ, সহসভাপতি তৌহিদুল ইসলাম, উত্তরা পশ্চিম থানা যুবদলের সাধারণ সম্পাদক ফেরদৌস মজুমদার ও যুবদল নেতা লিয়ন হক।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আজ বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ​এমরান সালেহ এ অভিযোগ করেন। এ সময় নিখোঁজ নেতাদের স্বজনেরা উপস্থিত ছিলেন।

এমরান সালেহ বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে সাদাপোশাকধারীরা ১৭ নভেম্বর লিয়ন হককে তাঁর বাসা থেকে নিয়ে যায়। পরদিন হাইকোর্টের সামনে থেকে মামুন পারভেজ ও তৌহিদুল ইসলামকে তুলে নিয়ে যায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তাঁরা হাইকোর্ট থেকে জামিন নিয়ে বাসায় ফিরছিলেন। ওই দিন সন্ধ্যায় উত্তরার ৫ নম্বর সেক্টর থেকে ফেরদৌস মজুমদারকে তুলে নিয়ে গেছে।

সংবাদ সম্মেলনে নিখোঁজ ফেরদৌস মজুমদারের মামা মো. সুমন, তৌহিদুল ইসলামের ভাই মুজাহিদুল ইসলাম, লিয়ন হকের বোন আফরোজা পারভিন, স্ত্রী নিশাত ফাতেমা ও মেয়ে মারিয়া হক উপস্থিত ছিলেন। তাঁদের ভাষ্য, ঢাকার বিভিন্ন থানা ও সংস্থার দপ্তরে যোগাযোগ করে তাঁদের খোঁজ পাননি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আটকের কথা স্বীকার করছে না।

এমরান সালেহ নিখোঁজ যুবদল নেতাদের অবিলম্বে জনসমক্ষে হাজির করার আহ্বান জানান। অন্যথায় এর দায়দায়িত্ব সরকার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকেই বহন করতে হবে বলে উল্লেখ করেন।