Thank you for trying Sticky AMP!!

প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মানহানি–চাঁদাবাজির মামলা শাকিব খানের

শাকিব খান

চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মানহানি ও চাঁদাবাজির অভিযোগে নালিশি মামলা করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা শাকিব খান।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে আজ বৃহস্পতিবার শাকিব খান নালিশি মামলাটি করেন। আদালত শাকিব খানের জবানবন্দি রেকর্ড করেন। পরে আদালত মামলার অভিযোগ আমলে নিয়ে আসামির বিরুদ্ধে সমন জারির আদেশ দেন। প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন শাকিব খানের আইনজীবী তানভীর আহম্মেদ।

আইনজীবী তানভীর আহম্মেদ প্রথম আলোকে বলেন, আদালত আগামী ২৬ এপ্রিল রহমত উল্লাহকে হাজির হতে সমন দিয়েছেন।

রহমত উল্লাহর বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে আরেকটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান শাকিব খানের আইনজীবী। তিনি বলেন, খুব শিগগির মামলাটি করা হবে।

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে শাকিব খানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন রহমত উল্লাহ। অভিযোগে তিনি বলেন, ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ের সময় এক নারী সহপ্রযোজককে ধর্ষণ করেন শাকিব খান। এ সিনেমার অন্যতম প্রযোজক রহমত উল্লাহ।

Also Read: শাকিব খানের বিরুদ্ধে ‘ধর্ষণের’ অভিযোগ প্রযোজকের

অভিযোগের পরিপ্রেক্ষিতে গত শনিবার রহমত উল্লাহর নামে মানহানির মামলা করতে রাজধানীর গুলশান থানায় গিয়েছিলেন শাকিব খান। তবে পুলিশ তাঁকে আদালতে মামলা করার পরামর্শ দেয়।

Also Read: ধর্ষণের অভিযোগ নিয়ে মুখ খুললেন শাকিব খান

পরদিন রোববার বিকেলে শাকিব খান তাঁর অভিযোগ নিয়ে রাজধানীর মিন্টো রোডে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) কার্যালয়ে গিয়েছিলেন। সেদিন ডিবির পক্ষ থেকে বলা হয়েছিল, শাকিব খানের অভিযোগ তদন্ত করে দেখা হবে।

Also Read: শাকিব খানের অভিযোগ খতিয়ে দেখবে ডিবি

Also Read: রাতে গুলশান থানায় শাকিব খান, মামলার আবেদন নেয়নি পুলিশ

Also Read: শাকিব খানের অস্ট্রেলিয়া–কাণ্ড: যা বললেন ‘অপারেশন অগ্নিপথ’–এর মূল প্রযোজক