Thank you for trying Sticky AMP!!

মাদকসেবনের টাকা জোগাড়ে চুরি করতেন তাঁরা

চুরির অভিযোগে গ্রেপ্তার তিন ব্যক্তি

রাজধানীতে চুরির অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববার মিরপুর ও সাভার এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয় বলে জানায় পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. সবুজ সিকদার (৩১), মো. মেহেদী (৩২) ও আশরাফুল হায়দার চৌধুরী (৪১)। পুলিশ বলছে, তাঁদের কাছ থেকে নগদ টাকা ও চুরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

মিরপুর মডেল থানার পুলিশের ভাষ্য, সবুজের বিরুদ্ধে বিভিন্ন থানায় সাতটি, মেহেদীর বিরুদ্ধে পাঁটি ও আশরাফুলের বিরুদ্ধে দুটি মামলা আছে। মাদকসেবনের টাকা জোগাড়ে তাঁরা চুরি করতেন। তাঁরা দিনের বেলা চুরি করতেন, রাতে চুরির টাকা দিয়ে মাদক সেবন করতেন।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন প্রথম আলোকে বলেন, গ্রেপ্তার তিনজনসহ চোর চক্রটির পাঁচজনের একটি দল আছে। মাদকসেবনের টাকা শেষ হয়ে গেলেই তাঁরা চুরি করতেন। এভাবে তাঁরা অর্ধশতাধিক চুরি করেছেন।

ওসি মোহাম্মদ মহসিন আরও বলেন, ১৫ সেপ্টেম্বর মিরপুরের পাইকপাড়া এলাকার একটি বাসায় চুরি হয়। বাসাটি থেকে প্রায় তিন লাখ টাকা চুরি করে চোর। পরে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে চোর শনাক্ত করা হয়। গতকাল বিকেল ও রাতে মিরপুর ও সাভার থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়।