Thank you for trying Sticky AMP!!

লাশ উদ্ধার

চট্টগ্রামে হোটেল থেকে বিদেশি নাগরিকের লাশ উদ্ধার

চট্টগ্রাম নগরের জিইসি এলাকার অভিজাত একটি হোটেল থেকে আজ সোমবার দুপুরে এক বিদেশি নাগরিকের লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর নাম জদজিসলো মিসেল সিজারিবা (৫৮)। তিনি পোল্যান্ডের নাগরিক।

পুলিশ বলছে, লাশের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে একে হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

নিহত জদজিসলো মিসেল পোল্যান্ডের পোশাক ক্রেতাপ্রতিষ্ঠান বিগ স্টারের কোয়ালিটি কন্ট্রোলার হিসেবে কর্মরত ছিলেন। চট্টগ্রাম ইপিজেডে পোশাক উৎপাদনকারী প্রতিষ্ঠান ক্যান পার্কে পোশাকের মান পরীক্ষা করতে এসেছিলেন তিনি।

পুলিশ জানায়, গতকাল রোববার রাতে হোটেলে আসার পর থেকে আজ সকালে অনেক সময় যাওয়ার পরও তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারছিল না হোটেল কর্তৃপক্ষ। পরে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ সিআইডির ফরেনসিক টিমসহ কক্ষে ঢুকে মরদেহটি দরজার পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগের উপকমিশনার (দক্ষিণ) মোস্তাফিজুর রহমান আজ বেলা দুইটার দিকে হোটেলের সামনে সাংবাদিকদের বলেন, নিহত ব্যক্তির মাথার পেছনে ও শরীরের বিভিন্ন স্থান রক্তাক্ত ছিল। কক্ষের বিভিন্ন জিনিসও অগোছালো ছিল। প্রাথমিকভাবে একে হত্যা হিসেবে ধারণা করা হচ্ছে। আগে বেশ কয়েক দফায় এ হোটেলে থাকলেও দুবাই থেকে এসে গত ২৪ ফেব্রুয়ারি এই হোটেলে ওঠেন জদজিসলো মিসেল সিজারিবা।

তবে এ ঘটনার বিষয়ে ওই হোটেল কর্তৃপক্ষের কেউ কোনো বক্তব্য দিতে রাজি হননি।