Thank you for trying Sticky AMP!!

কুর্মিটোলা হাসপাতালে ডায়াবেটিস-কিডনি জটিলতায় পুলিশ সদস্যের মৃত্যু

প্রতীকী ছবি

ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার রাতে মাদারীপুরে কর্মরত এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তিনি ডায়েবেটিস ও কিডনির জটিলতা নিয়ে এখানে ভর্তি ছিলেন। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা জানতে নমুনা সংগ্রহ করা হয়েছিল। তবে ফল জানার আগেই তিনি মারা গেলেন।

আজ বৃহস্পতিবার দুপুরে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আবদুল হান্নান প্রথম আলোকে বলেন, গতকাল রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই পুুলিশ কনস্টেবল মারা যান। তাঁর বয়স ২৬ বছর। গোপালগঞ্জ সদরে তাঁর বাড়ি।

পুলিশ জানায়, গত মঙ্গলবার শিবচরে ডিউটিতে থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ওই পুলিশ সদস্য। তাঁকে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হয়। তাঁর নমুনা সংগ্রহ করে ওই দিনই রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাঁকে নেওয়া হয় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে।

জানতে চাইলে জেলার সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির হোসেন প্রথম আলোকে বলেন, 'ওই পুলিশ সদস্যের ডায়াবেটিস ও কিডনির জটিলতা ছিল। তাঁর মৃত্যু নিয়ে আমরা চিন্তায় আছি। গতকাল তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে ফল এখনো জানা যায়নি। তাঁর যদি করোনা পজেটিভ হয়, তাহলে আমাদের অনেক কিছুর মুখোমুখি হতে হবে।'