Thank you for trying Sticky AMP!!

খেলতে বেরিয়ে নিখোঁজ, পুকুরে মিলল ভাই–বোনের লাশ

নরসিংদীর বেলাবতে পুকুর থেকে শামিউল ইসলাম (৪) ও লিজা আক্তার (৩) নামের দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার উপজেলার বাজনাব ইউনিয়নের বীরবাঘবের গ্রামের টানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

শামিউল ইসলাম ও লিজা আক্তার সম্পর্কে পরস্পরের চাচাতো ভাই–বোন। শামিউলের বাবার নাম শাহাদত হোসেন। আর লিজার বাবার নাম মনির হোসেন। শিশু দুটি খেলা করতে বাড়ি থেকে বেরোনোর পর পুকুরে পড়ে গিয়ে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ সকাল ১০টার দিকে শিশু শামিউল ও লিজা একসঙ্গে খেলতে বের হয়। দীর্ঘ সময় ধরে তাদের খুঁজে পাচ্ছিলেন না পরিবারের লোকজন। প্রায় দুই ঘণ্টা খোঁজাখুঁজির পর দুপুরের দিকে বাড়ির পাশের একটি পুকুরপাড়ে লিজার জুতা পড়ে থাকতে দেখেন তাঁরা। এর কিছুক্ষণ পর প্রথমে লিজার ও পরে শামিউলের লাশ পুকুরের পানিতে ভেসে ওঠে। পরে তাদের উদ্ধার করে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে বিকেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকেই মৃত ঘোষণা করেন।

বাজনাব ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খন্দকার মোখলেছুর রহমান বলেন, বিকেলে শিশু দুটির লাশ বাড়িতে আনা হয়। পরে পারিবারিক কবরস্থানে লাশগুলো দাফন করা হয়েছে।