Thank you for trying Sticky AMP!!

গুইমারা উপজেলা পরিষদে বিজয়ী হলেন আ.লীগের মেমং মারমা

গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন মেমং মারমা

খাগড়াছড়ির গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মেমং মারমা। তিনি আওয়ামী লীগের প্রার্থী ছিলেন। ৮ হাজার ৫৯০ ভোট পেয়ে তিনি বিজয়ী হয়েছেন। মেমংয়ের নিকটতম প্রতিদ্বন্দ্বী উশেপ্রু মারমা পেয়েছেন ৫ হাজার ৯১২ ভোট।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার আহমেদ বুধবার সন্ধ্যায় বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন। উশেপ্রু মারমা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান।

বেসরকারি ফলাফল অনুযায়ী, পরিষদের ভাইস চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন কংজরী মারমা। তিনি পেয়েছেন ৭ হাজার ৮৪৫ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ইখতেয়ার উদ্দিন চৌধুরী পেয়েছেন ৫ হাজার ১২৩ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ঝর্ণা ত্রিপুরা ১০ হাজার ৮১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ফাতেমা বেগম পেয়েছেন ৬ হাজার ৬৮০ ভোট।
এর আগে সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত অনুষ্ঠিত ভোট গ্রহণে বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি। কেন্দ্রগুলোয় সকালে ভোটারদের উপস্থিতি দেখা গেলেও দুপুরের পর তা কমে যায়।

গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে চারজন করে এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করেন। উপজেলায় ভোটার ৩৩ হাজার ১৫৭ জন।