Thank you for trying Sticky AMP!!

গোপালপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা মাইক ভাঙচুর, মেমোরি কার্ড ছিনতাই

পৌরসভা নির্বাচন

নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মঞ্জুরুল ইসলামের প্রচারণা মাইক ভাঙচুর করে মেমোরি কার্ড কেড়ে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার রাতে গোপালপুর রেলগেটের উত্তর পাশে চিহ্নিত সন্ত্রাসীরা এ ঘটনা ঘটায় বলে দাবি করেছেন ভুক্তভোগী।

স্বতন্ত্র প্রার্থী মঞ্জুরুল ইসলাম (রেলইঞ্জিন প্রতীক) গতকাল রাতেই রিটার্নিং কর্মকর্তা (জেলা নির্বাচন কর্মকর্তা), পুলিশ সুপার, লালপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কাছে তাঁর প্রচারণা মাইকে ভাঙচুর ও মেমোরি কার্ড কেড়ে নেওয়ার ঘটনায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে বলা হয়, রাত আটটার কিছু আগে গোপালপুর রেলগেটের উত্তর পাশে নাহিদ এন্টারপ্রাইজের সামনে হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি কতিপয় চিহ্নিত সন্ত্রাসী মঞ্জুরুল ইসলামের প্রচারণা মাইকে হামলা করেন। তাঁরা প্রচারণায় বাধা দেন এবং মাইক ভাঙচুর করেন। পরে মাইক থেকে প্রার্থীর প্রচারণার মেমোরি কার্ড কেড়ে নেন। ভবিষ্যতে আবারও প্রচারণা চালানো হলে খুন-জখমের ভয় দেখান তাঁরা।

চিহ্নিত সন্ত্রাসীরা প্রচারণায় বাধা দেন এবং মাইক ভাঙচুর করেন। পরে মাইক থেকে প্রার্থীর প্রচারণার মেমোরি কার্ড কেড়ে নেন। ভবিষ্যতে আবারও প্রচারণা চালানো হলে খুন-জখমের ভয় দেখান তাঁরা।

মঞ্জুরুল ইসলাম অভিযোগ দায়েরের কথা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, ‘নির্বাচনে আমি শক্ত প্রার্থী হওয়ায় আমার প্রচারণা বন্ধে প্রতিপক্ষরা উঠেপড়ে লেগেছে। আমি প্রশাসনের কাছে শান্তিপূর্ণ সুষ্ঠু নির্বাচনের প্রত্যাশা করছি। এ জন্য সন্ত্রাসীদের এখন থেকে গ্রেপ্তার করা দরকার। আমি এ ব্যাপারে আইনানুগ পদক্ষেপ নেওয়ার আবেদন করেছি।’

রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আসলাম জানান, স্বতন্ত্র প্রার্থী মঞ্জুরুল ইসলাম একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তাঁরা এ ব্যাপারে আইন প্রয়োগকারী কর্তৃপক্ষকে ব্যবস্থা নেওয়ার জন্য বলেছেন। দায়ী ব্যক্তিদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে।

গোপালপুর পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ হবে ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে।