Thank you for trying Sticky AMP!!

গৌরনদীতে পুকুর থেকে একসঙ্গে দুই বোনের লাশ উদ্ধার

বরিশাল জেলার মানচিত্র

বরিশালের গৌরনদী উপজেলার হরিসোনা গ্রামের একটি পুকুর থেকে দুই বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বিকেলে নিখোঁজের পর রাত ৯টার দিকে গ্রামের একটি পুকুরে লাশ দুটি পাওয়া যায়।

মারা যাওয়া দুই শিশু হলো আফসানা আক্তার (১২) ও জান্নাত আক্তার (৭)। তাঁদের বাবা মিলন সরদার ঢাকার ক্ষুদ্র ব্যবসায়ী। হরিসোনা গ্রামে তাঁদের দাদার বাড়ি। দুই বোনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। গৌরনদী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিলন খলিফা দুই বোনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বাবা-মায়ের বিচ্ছেদের পর আফসানা ও জান্নাত ঢাকায় বাবার সঙ্গে থাকত। গত ৩০ এপ্রিল মিলন সরদার দুই মেয়েকে গৌরনদী উপজেলার হরিসোনা গ্রামে বাবা ইদ্রিস সরদারের কাছে রেখে যান। আজ শনিবার বিকেল ৫টার দিকে দুই বোন একই গ্রামের দুলি বেগমের বাড়ির ভাড়াটিয়া ফুফু আসমা বেগমের বাসায় বেড়াতে যায়। সেখান থেকে দুই বোন নিখোঁজ হন।

স্বজনেরা দ্রুত বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে শুরু করেন। একপর্যায়ে পুকুর ঘাটে দুই বোনের স্যান্ডেল দেখতে পেয়ে স্বজনদের সন্দেহ হয়। পুকুরে আত্মীয়স্বজন ও গ্রামবাসী খোঁজাখুঁজি শুরু করলে রাত ৯টার দিকে দুই বোনের লাশ পাওয়া যায়।

ঢাকা থেকে গ্রামের বাড়িতে বেড়াতে এসে একই সঙ্গে পানিতে ডুবে দুই বোনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।