Thank you for trying Sticky AMP!!

টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্র থেকে ভারতীয় কিশোরের লাশ উদ্ধার

গাজীপুর মহানগরীর টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্র থেকে ভারতীয় এক কিশোরের লাশ পাওয়া গেছে। নিহত কিশোর রিজ উদ্দিন (১৭) ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার আবদুর গফুর মোল্লার ছেলে। একটি মাদকের মামলায় সে টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রে আটক ছিল।

কেন্দ্রের কর্মকর্তাদের বরাত দিয়ে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে শিশু নিবাসের একটি টয়লেটে লুঙ্গি ও গামছা একসঙ্গে জোড়া দিয়ে ফাঁসিতে ঝুলে রিজ উদ্দিন আত্মহত্যা করে। পরে কর্মকর্তারা তার লাশ উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নেন। পুলিশ লাশটি গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রের কম্পাউন্ডার হেলাল উদ্দিন বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় রিজ উদ্দিনের লাশ উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসতালে নিয়ে যান। হেলাল উদ্দিন জানান, রিজ উদ্দিন বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। তাকে কিশোরগঞ্জ জেলা থেকে মাদকের একটি মামলায় আটক করে টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রে (বালক) রাখা হয়েছিল।