Thank you for trying Sticky AMP!!

দেবহাটায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

লাশ

দেবহাটায় তাসলিমা খাতুন নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগে তাঁর স্বামী আজিবর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বসন্তপুর গ্রামে প্রতিবেশী মোহাম্মদ আলীর মুরগির ঘর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আজিবর রহমান তাঁর স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন বলে দাবি পুলিশের। আজ বুধবার তাঁকে আদালতে পাঠানোর কথা জানিয়েছে পুলিশ।

প্রতিবেশী ও স্থানীয় সূত্র জানায়, ২০-২২ বছর আগে দেবহাটা উপজেলার তাসলিমা খাতুনের সঙ্গে একই উপজেলার বসন্তপুর গ্রামের আজিবর রহমানের বিয়ে হয়। তাঁদের একটি মেয়ে ও একটি ছেলে রয়েছে। বিয়ের কয়েক বছর পর থেকে তাঁদের সম্পর্কে টানাপোড়েন চলে আসছিল। আজিবর প্রায়ই তাসলিমার ওপর নানাভাবে নির্যাতন চালাতেন। একপর্যায়ে অত্যাচার সহ্য করতে না পেরে গত শনিবার তাসলিমা বাড়ি থেকে চলে যান। পরে আজিবর তাঁকে আবার বাড়িতে ফিরিয়ে নিয়ে আসেন।

মঙ্গলবার সকালে সুশীলগাতির আবদুল গণির বাগানে একজন অপরিচিত নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় ব্যক্তিরা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে লোকজন লাশের কাছে গিয়ে সেটি আজিবরের স্ত্রী তাসলিমার লাশ বলে শনাক্ত করেন। তাঁর মুখে ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখমের চিহ্ন দেখা যায়।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা ঘটনাটি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, তাসলিমাকে মারপিট করার পর শ্বাসরোধে হত্যা করে লাশ ওই বাগানে ফেলে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই মো. ইদ্রিস আলী বাদী হয়ে আজিবর রহমানকে একমাত্র আসামি করে মঙ্গলবার সন্ধ্যায় মামলা করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় বসন্তপুর গ্রামে অভিযান চালিয়ে আজিবরকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্ত্রীকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেছেন। তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।