Thank you for trying Sticky AMP!!

নমুনা পরীক্ষা: না.গঞ্জের ডিসি করোনা-আক্রান্ত নন

করোনাভাইরাস সন্দেহে নমুনা পরীক্ষা করা হয় নারায়ণগঞ্জ জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি জেলা প্রশাসক জসিম উদ্দিনের। পরীক্ষা প্রতিবেদনে করোনা নেগেটিভ এসেছে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন। তিনি প্রথম আলোকে বলেন, ‘আইইডিসিআরের পরীক্ষায় স্যারের রিপোর্ট করোনা নেগেটিভ এসেছে। স্যার সুস্থ আছেন।’

এ বিষয়ে জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ প্রথম আলোকে বলেন, জেলা প্রশাসকের নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে। কোয়ারেন্টিনে থাকার বিষয়ে প্রশ্ন করা হলে সিভিল সার্জন বলেন, কোয়ারেন্টিনে থেকে তিনি বিভিন্ন বিষয়ে নির্দেশনা দিচ্ছেন।

এ ব্যাপারে করোনা ফোকাল পারসন নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম প্রথম আলোকে বলেন, ‘কোয়ারেন্টিনে আছি। ঘরে বসে অনলাইনে ও মুঠোফোনে অফিস করছি।’ তিনি বাড়ির বাইরে বের না হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলায় করোনা আক্রান্ত হয়ে এক নারীসহ ৬ জনের মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছেন এক চিকিৎসকসহ ৪৬ জন। আইইডিসিআর নারায়ণগঞ্জ জেলাকে ঝুঁকিপূর্ণ জেলা হিসেবে চিহ্নিত করেছে।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি জেলা প্রশাসক (ডিসি) ও কমিটির সদস্যসচিব জেলা সিভিল সার্জন গতকাল বুধবার থেকে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। একই দিন থেকে কোয়ারেন্টিনে আছেন করোনা ফোকাল পারসন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাও।

আরও পড়ুন:
নারায়ণগঞ্জের ডিসি-সিভিল সার্জন কোয়ারেন্টিনে