Thank you for trying Sticky AMP!!

নাম বিকৃত করে খ্যাপানো, অতঃপর...

প্রতীকী ছবি

ফরিদপুরে দুই তরুণের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শনিবার রাত নয়টার দিকে ফরিদপুর শহরের চকবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী ওই দুই তরুণকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত ব্যক্তির নাম মিজানুর রহমান (৪৮)। তিনি ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর মহল্লার লঞ্চঘাট এলাকার বাসিন্দা।

আটক দুই তরুণ হলেন ফরিদপুরের সালথা উপজেলার ভবুকদিয়া এলাকার শরিফ (২০) এবং ফরিদপুর শহরের টেপাখোলা এলাকার হাবিব (২৫)। সম্পর্কে হাবিব ও শরিফ মামা–ভাগনে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মিজানুর রহমান মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। তিনি দীর্ঘদিন শহরের চকবাজার এলাকার দিকেই থাকতেন। তাঁকে ‘বিন্না’ বললে তিনি রেগে যেতেন। গতকাল রাতে শরিফ তাঁকে ‘বিন্না’ বলে খ্যাপাতে থাকেন। এ সময় মিজানুর তাঁর হাতে থাকা একটি কাঠের টুকরা দিয়ে আঘাত করলে শরিফের মাথা ফেটে যায়। পরে শরিফ ও তাঁর মামা হাবিব এসে মিজানুরকে ছুরিকাঘাত করেন। ঘটনাস্থলেই মিজানের মৃত্যু হয়। এলাকাবাসী রক্তমাখা ছুরিসহ তাঁদের দুজনকে আটক করেন। পরে তাঁদের ফরিদপুর কোতোয়ালি থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) শহিদুল ইসলাম বলেন, ছুরির আঘাতে মিজান ঘটনাস্থলেই নিহত হন। লাশ উদ্ধার করে ফরিদপুর কোতয়ালি থানায় নেওয়া হয়েছে। আজ রোববার ময়নাতদন্তের জন্য লাশটি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে হত্যা মামলা করা হবে। আটক দুই তরুণকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হবে।