Thank you for trying Sticky AMP!!

পঞ্চগড়ে মারা যাওয়া ব্যবসায়ী করোনায় আক্রান্ত ছিলেন না

ছবিটি প্রতীকী

পঞ্চগড়ের বোদা উপজেলায় শ্বাসকষ্ট ও বুকে ব্যথা নিয়ে মারা যাওয়া ব্যবসায়ী কোভিড–১৯ রোগে আক্রান্ত ছিলেন না। আজ মঙ্গলবার বোদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এস আই এম রাজিউল করিম প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মারা যাওয়া ওই ব্যবসায়ী (৫৫) বোদা পৌরসভার সাতখামার এলাকার বাসিন্দা। বোদা বাজারে তাঁর পান বিক্রির দোকান আছে। গত শনিবার রাত নয়টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকালে শ্বাসকষ্ট ও বুকে ব্যথা নিয়ে ওই ব্যবসায়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। কোভিড–১৯ রোগে আক্রান্ত সন্দেহে সেখানে আইসোলেশনে রেখে তাঁকে চিকিৎসা দেওয়া হচ্ছিল। শনিবার রাত নয়টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, তা পরীক্ষার জন্য তাঁর শরীর থেকে নমুনা সংগ্রহ করে রোববার সকালে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। সোমবার সন্ধ্যায় তাঁর পরীক্ষার প্রতিবেদন আসে। ওই প্রতিবেদনে তিনি কোভিড–১৯ রোগে আক্রান্ত ছিলেন না উল্লেখ করা হয়।

বোদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এস আই এম রাজিউল করিম বলেন, শ্বাসকষ্ট ও বুকে ব্যথা নিয়ে মারা যাওয়া ওই ব্যবসায়ীর লাশ রোববার সকালে স্বাস্থ্যবিধি মেনে তাঁদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। গত সোমবার সন্ধ্যায় তাঁর নমুনা পরীক্ষার ফল নেগেটিভ পাওয়া গেছে।