Thank you for trying Sticky AMP!!

ফতুল্লায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

হত্যা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে যাত্রীবেশী দুর্বৃত্তরা। গতকাল বুধবার দিবাগত রাত দেড়টার দিকে পিলকুনি মোল্লাবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালক আনোয়ার হোসেন (৪০) চাঁদপুর জেলার কচুয়া থানার আশ্রাবপুর এলাকার আবুল হাশেম সরদারের ছেলে। পুলিশ নিহত আনোয়ারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে পাঠিয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান প্রথম আলোকে জানান, গতকাল রাত ১২টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সদর উপজেলার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে থেকে দুজন যাত্রী ওই ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়া করে তক্কার মাঠের দিকে যায়। পরে পিলকুনী মোল্লাবাড়ি এলাকায় যাত্রীবেশে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা চালক আনোয়ার হোসেনকে ছুরিকাঘাত করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে। নিহত আনোয়ারের গলায় ও বুকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পকেটে থাকা মুঠোফোন নম্বরে নিহত আনোয়ারের পরিচয় শনাক্ত করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।