Thank you for trying Sticky AMP!!

বালাগঞ্জ উপজেলা বিএন‌পির ক‌মি‌টি গঠনের ২৪ ঘণ্টার মধ্যে বা‌তিল

বিএনপি

সিলেটের বালাগঞ্জ উপজেলা বিএন‌পির ক‌মি‌টি গঠনের ২৪ ঘণ্টা না যেতেই ওই কমিটি আবার বা‌তিল করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে সিলেট জেলা বিএন‌পির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে গত বৃহস্পতিবার রাতে আরেক বিজ্ঞ‌প্তিতে উপজেলা বিএনপির নতুন কমিটির অনুমোদন দিয়ে‌ছিলেন কামরুল হুদা জায়গীরদার।

বাতিল হয়ে যাওয়া কমি‌টিতে মোহাম্মদ গোলাম রব্বানী সভাপতি, এম মুজিবুর রহমান সাধারণ সম্পাদক, সাইফুল আহমদ সাংগঠনিক সম্পাদক, প্রথম সহসভাপতি শেখ আলা উদ্দিন রিপন, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা আবদুল বাসিত ও সাংগঠনিক সম্পাদক শাহীন আলম জয় ছিলেন।

এ ছাড়া বোয়ালজুড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুন নুর ও সিরাজুজ্জামান খানকে ক‌মি‌টির উপদেষ্টা ঘোষণা করা হয়েছিল।

গতকাল রাতে প্রকাশিত বিজ্ঞ‌প্তিতে জানানো হয়, সদ্য ঘো‌ষিত বালাগঞ্জ উপজেলা বিএন‌পির গ‌ঠিত ক‌মি‌টি উপজেলা বিএন‌পির কাউন্সিলর, জেলা বিএন‌পির নেতাদের মতামতের ভি‌ত্তিতে ও কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী বাতিল করা হয়েছে।

এ বিষয়ে জানতে কামরুল হুদা জায়গীরদারের মুঠোফোনে একাধিকবার কল দেওয়া হলেও কোনো সাড়া মেলেনি।

তবে নাম প্রকাশ না করার শর্তে জেলা বিএন‌পির আহ্বায়ক ক‌মি‌টির এক সদস্য বলেন, কামরুল হুদা জায়গীরদারের বা‌ড়ি বালাগঞ্জ উপজেলায়। এ জন্য তাঁকে সম্মান দে‌খিয়ে সমঝোতার ভি‌ত্তিতে উপজেলা‌ ক‌মি‌টি দেওয়ার জন্য উপজেলার কাউন্সিলর ও জেলা বিএন‌পির নেতারা রাজি হয়ে‌ছিলেন। কিন্তু ক‌মি‌টি গঠনের পর এক‌টি পক্ষ আবার অসন্তোষ প্রকাশ করেন। পরে বিষয়টি কেন্দ্রীয় ক‌মি‌টিকে জানানো হলে সদ্য ঘোষিত কমিটি বা‌তিল করে কাউন্সিল আয়োজন করে নতুন ক‌মি‌টি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছে।