Thank you for trying Sticky AMP!!

বড় বোনের বিরুদ্ধে ছোট বোনকে কুপিয়ে হত্যার অভিযোগ

হত্যা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক কিশোরী ধারালো বটি দিয়ে কুপিয়ে তার ছোট বোনকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার বেলা একটার দিকে উপজেলার সদর ইউনিয়নের চর হোসেনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার একটি এলাকায় এক ইজিবাইকচালক পরিবার নিয়ে বাস করেন। তাঁর চার মেয়ে ও এক ছেলে। বড় দুই মেয়ে ও এক ছেলে বাইরে থাকে। বাড়িতে থাকে দুই মেয়ে। তাদের একজনের বয়স ১২ ও অন্যজনের বয়স ৩ বছর।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার বেলা একটার দিকে ছোট মেয়েকে ঘুম পাড়িয়ে রেখে তাদের মা পাশের বাড়িতে যান। বাবা আগেই বাইরে চলে গিয়েছিলেন। বিকেল চারটার দিকে মা ও বাবা বাড়ি ফিরে দুই মেয়ের মধ্যে কাউকে দেখতে পাননি। তাঁরা সন্তানদের খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে বড় মেয়েটিকে প্রতিবেশীর বাড়িতে পেয়ে তাকে ছোট বোনের কথা জিজ্ঞাসা করেন। এ সময় ওই মেয়ে বালতির মধ্যে কাপড় দিয়ে ঢেকে রাখা তাঁদের ছোট মেয়ের লাশ দেখিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ও বড় মেয়েকে থানায় নিয়ে যায়।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কাদের মিয়া বলেন, নিহত শিশুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য আগামীকাল শুক্রবার শিশুটির লাশ মর্গে পাঠানো হবে।