Thank you for trying Sticky AMP!!

মাছের ঘেরে পড়ে ছিল কলেজছাত্রের লাশ

প্রতীকী ছবি

পড়ালেখার পাশাপাশি পারিবারিক ঘের দেখাশোনা করতেন কলেজছাত্র চন্দ্র সরকার (২২)। তিনি রাতে ঘেরে থাকতেন। সকালে বাড়িতে আসতেন। আজ সোমবার সকালে ওই ঘের থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনা ঘটেছে সাতক্ষীরার আশাশুনি উপজেলার শোভনালি গ্রামে।

নিহত চন্দ্র সরকার উপজেলার বৈকরঝুঁটি গ্রামের শংকর সরকারের ছেলে। তিনি সাতক্ষীরা সরকারি কলেজের স্নাতক (সম্মান) তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

শোভনালি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোনায়েম হোসেন জানান, শোভনালি বিলে সাড়ে তিন বিঘার একটি মাছের ঘের রয়েছে শংকর সরকারের। লেখাপড়ার পাশাপাশি চন্দ্র সরকার ঘেরটি দেখভাল করতেন। প্রতিদিন তিনি রাত ১০টার দিকে সেখানে যেতেন। সকাল সাতটার দিকে বাড়িতে ফিরে আসতেন। আজ সকালে চন্দ্র বাড়িতে ফেরেননি। পরে বাড়ির লোকজন গিয়ে দেখেন, মাছের ঘেরে তাঁর মরদেহ পড়ে আছে।

চন্দ্র সরকারের চাচা সূর্যকান্ত সরকার বলেন, ‘এলাকার কারও সঙ্গে আমাদের বিরোধ নেই। কারা তাঁকে হত্যা করেছে, তা বুঝতে পারছি না।’

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বলেন, ওই তরুণের শরীরে আঘাতে চিহ্ন রয়েছে। তাঁকে ঘেরের ঘর থেকে টেনেহিঁচড়ে নিয়ে যাওয়া হয়েছে, যার চিহ্ন মাটিতে রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁকে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া সঠিক করে কিছু বলা যাবে না।