Thank you for trying Sticky AMP!!

রাউজানে প্রবাসী তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার

ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রামের রাউজানে মুহাম্মদ আলমগীর হোসেন (২৫) নামের প্রবাসী এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সন্ধ্যায় পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের গহিরা চৌমুহনী এলাকার বিল্লাল মিয়ার নতুন বাড়ির একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত তরুণ ওই এলাকার জহুরুল আহমদের ছেলে। তিনি সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে থাকতেন। ছয় মাস আগে দেশে আসেন। থানা-পুলিশ জানিয়েছে, ঘটনাটি রহস্যজনক। লাশ মেঝেতে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের লোকজন জানান, তাঁরা কক্ষের সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থা থেকে লাশ নিচে নামিয়ে আনেন।

নিহত তরুণ ওই এলাকার জহুরুল আহমদের ছেলে। তিনি আরব আমিরাতের আবুধাবিতে থাকতেন। ছয় মাস আগে দেশে আসেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিন বছর আগে উপজেলার ডাবুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের খৈয়াখালী গ্রামের জেরিন আকতারের (২০) সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় আলমগীরের। বিয়ের তিন মাস পর দুবাই চলে যান তিনি। ছয় মাস আগে বাড়িতে আসেন আলমগীর। এর মধ্য বনিবনা না হওয়ায় তিন মাস আগে জেরিন তাঁকে তালাক দিয়ে বাপের বাড়ি চলে যান। এ নিয়ে তাঁরা স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ হয়েছিল।

রাউজান থানার উপপরিদর্শক (এসআই) আবু বক্কর সন্ধ্যা সাতটার দিকে প্রথম আলোকে বলেন, ঘটনাস্থলে আছেন তিনি। আসলে কী ঘটেছে, সেটা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে পরিষ্কার হবে। সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।