Thank you for trying Sticky AMP!!

রাউজানে বারান্দা থেকে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঝুলন্ত লাশ

চট্টগ্রামের রাউজানে পিংকি মহাজন (৩০) নামের এক ওমানপ্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার রামনাথপাড়া গ্রামের বাড়ির বারান্দায় ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। তিনি প্রবাসী বিষু মহাজনের স্ত্রী।

শ্বশুরবাড়ির লোকজনের দাবি, পিংকি আত্মহত্যা করেছেন। তবে পিংকির বাবার বাড়ির স্বজনদের দাবি, এটি হত্যাকাণ্ড। পিংকির স্বামী প্রবাসে থাকায় শ্বশুরবাড়ির লোকজন প্রায়ই তাঁকে নানা অজুহাতে নির্যাতন করতেন। নির্যাতনের কথা তিনি বাবার বাড়িতে ফোন করে জানিয়েছিলেনও।

পিংকির বাবার বাড়ি উপজেলার বিনাজুরী ইউনিয়নের পশ্চিম বিনাজুরী গ্রামে। ১৫ বছর আগে বিষু মহাজন ও পিংকির বিয়ে হয়। এই দম্পতির দুই ছেলে।

নিহত নারীর ছোট ভাই রাঙামাটি সরকারি কলেজের ছাত্র অর্পণ মহাজনের অভিযোগ, বোনকে নির্যাতন করতেন শ্বশুরবাড়ির লোকজন। আজ ভোরে তাঁরা জানতে পারেন, ঘরের বারান্দার আড়ার সঙ্গে ঝুলে আছেন তাঁর বোন। তাঁকে হত্যা করা হতে পারে বলে তাঁর সন্দেহ।

ঘটনাস্থল থেকে রাউজান থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান প্রথম আলোকে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। লাশটি সেমিপাকা ঘরের বারান্দার আড়ার সঙ্গে ঝুলে ছিল।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন প্রথম আলোকে বলেন, এ ঘটনায় পরিবার মামলা করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।