Thank you for trying Sticky AMP!!

রাউজানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তরুণ রংমিস্ত্রির মৃত্যু

চট্টগ্রামের রাউজানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুহাম্মদ ইয়াসিন (২৭) নামের এক রংমিস্ত্রি মারা গেছেন। উপজেলার পাহাড়তলী ইউনিয়নের চৌমুহনী বাজারের শাহ আমানত মার্কেটে আজ শনিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইয়াসিন চট্টগ্রাম নগরীর হালিশহর ছোটপুল এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয় ব্যবসায়ী ও জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সকালে ওই মার্কেটের নিচতলায় রং করার কাজে আসেন ইয়াসিন। মার্কেটে ঢোকার সময় লোহার গেট খুলতে গিয়ে তিনি গেটে ঝোলানো বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন।

পাহাড়তলী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রোকন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, স্থানীয় ব্যবসায়ীরা ওই রংমিস্ত্রিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ততক্ষণে তিনি মারা যান।

ব্যবসায়ীরা জানান, পাশের কাজল দাশের মালিকানাধীন রতন স্টোর থেকে টানানো একটি বৈদ্যুতিক ছেঁড়া তার শাহ আমানত মার্কেটের গেটে ঝোলানো ছিল। ওই তারে জড়িয়ে মারা যান রংমিস্ত্রি ইয়াসিন।

জানতে চাইলে পাশের চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) দুলাল বড়ুয়া বলেন, ঘটনাটি তিনি জানেন না। খোঁজ নিয়ে তদন্ত করবেন।