Thank you for trying Sticky AMP!!

লক্ষ্মীপুরে জ্বর-সর্দি নিয়ে বৃদ্ধের মৃত্যু

প্রতীকী ছবি

লক্ষ্মীপুর সদরে উপজেলায় জ্বর, সর্দি ও ডায়রিয়া নিয়ে ৭০ বছর বয়সী এক বৃদ্ধ মারা গেছেন। এ ঘটনায় আজ বৃহস্পতিবার ওই বাড়ির নয়টি ঘর লকডাউন করেছে প্রশাসন। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

গতকাল বুধবার বিকেলে সদর উপজেলায় ওই বৃদ্ধ মারা যান। রাতেই তাঁর দাফন হয়। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা জানতে তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। সেই নমুনা আজ পরীক্ষার জন্য ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইসিডিআর) পাঠানো হয়েছে।

সিভিল সার্জন কার্যালয় ও পুলিশ জানায়, ওই বৃদ্ধ জ্বর, সর্দি ও ডায়রিয়ায় আক্রান্ত ছিলেন। এগুলো করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ বলে পুলিশ ওই বৃদ্ধের বাড়ি লকডাউন করে দিয়েছে। ওই বাড়িতে ৯টি পরিবার থাকে। পরবর্তী নির্দেশনা পর্যন্ত লকডাউন থাকবে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, করোনার উপসর্গ নিয়ে ওই বৃদ্ধ মারা গেছেন। এ কারণে স্বাস্থ্য বিভাগরে পরামর্শে ওই বাড়ি লকডাউন করা হয়েছে।

লক্ষ্মীপুরের সিভিল সার্জন আবদুল গাফফার বলেন, ওই বৃদ্ধের জ্বর, সর্দি ও ডায়রিয়া ছিল। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা জানান জন্য নমুনা আইইসিডিআরে পাঠানো হয়েছে।