Thank you for trying Sticky AMP!!

সখীপুরে দুই নারীর লাশ উদ্ধার

লাশ

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার লাশ দুটি উদ্ধার করা হয়। এ ঘটনায় সখীপুর থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা হয়েছে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মারা যাওয়া ওই দুই নারী হলেন আরজিনা আক্তার (২৬) ও আমেনা বেগম (৬৫)। আরজিনা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের গান্ধিনাপাড়া এলাকার বাসিন্দা দক্ষিণ আফ্রিকাপ্রবাসী ফরিদ হোসেনের স্ত্রী। আর বৃদ্ধ আমেনা উপজেলার পাহাড়কাঞ্চনপুর গ্রামের মৃত মরগব আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে গান্ধিনাপাড়া এলাকায় স্বামীর বাড়ি থেকে গৃহবধূ আরজিনা আক্তারকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তিনি মারা যান। ধারণা করা হচ্ছে, অভিমান করে তিনি গলায় ফাঁস নিয়েছেন।

আরজিনার বাবা আনোয়ার হোসেন বলেন, ‘মেয়েটি আত্মহত্যা করেছে, না পরিকল্পিতভাবে কেউ হত্যা করেছে, এটা আমি বুঝতে পারছি না। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইনের আশ্রয় নেওয়া হবে।’

এদিকে আজ দুপুরে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আমেনা বেগম। পরে পুলিশ লাশটি উদ্ধার করে হাসপাতালটির মর্গে পাঠায়।
উপজেলার যাদবপুর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য সৈয়দ আলীর ভাষ্য, বিধবা আমিনা পারিবারিক কলহের জেরে গতকাল শনিবার সন্ধ্যায় বিষ পান করেন। রাতেই তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে আজ দুপুর ১২টার দিকে তিনি মারা যান।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান প্রথম আলোকে বলেন, আজ দুপুরে আরজিনার বাবা আনোয়ার হোসেন ও বৃদ্ধা আমিনার ছেলে আমিনুর রহমান বাদী হয়ে পৃথক দুটি অপমৃত্যুর মামলা করেছেন। লাশ দুটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।