Thank you for trying Sticky AMP!!

সখীপুরে সড়ক সংস্কারের দাবিতে কলেজশিক্ষার্থীদের সড়ক অবরোধ

৫০০ মিটার সড়ক সংস্কারের দাবিতে সরকারি মুজিব কলেজের শিক্ষার্থীদের সড়ক অবরোধ করে মানববন্ধন। আজ শনিবার সখীপুরে ঢাকা-সাগরদিঘী সড়কের কলেজ মোড় এলাকায়

টাঙ্গাইলের সখীপুর কলেজ মোড় থেকে সরকারি মুজিব কলেজ চত্বর পর্যন্ত ৫০০ মিটার সড়ক সংস্কারের দাবিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সড়ক অবরোধ করেছেন কলেজশিক্ষার্থীরা। আজ শনিবার বেলা ১১টায় ঢাকা-সাগরদিঘী সড়কের কলেজ মোড় এলাকায় সরকারি মুজিব কলেজের শিক্ষার্থীরা এ কর্মসূচি পালন করেন।

এ সময় ওই সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভূঁইয়া ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের দাবি বাস্তবায়নের আশ্বাস দিলে তাঁরা কর্মসূচি প্রত্যাহার করে নেন। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

শিক্ষার্থীরা জানান, ঢাকা-সাগরদিঘী সড়কের মুজিব কলেজ মোড় এলাকা থেকে কলেজ চত্বর পর্যন্ত ৫০০ মিটার সড়ক দীর্ঘদিন সংস্কার না হওয়ায় চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

সড়কটি দ্রুত সংস্কারের দাবি জানিয়ে শিক্ষার্থীদের মধ্যে রুমান সিকদার, বৃষ্টি আক্তার, মারুফ হাসান, তানজিম ইসলাম, রিফাত আহমেদ, বায়েজিদ প্রমুখ বক্তব্য দেন। রুমান সিকদার বলেন, সড়কটির বর্তমান অবস্থা এমন বেহাল যে পায়ে হেঁটেও কলেজে যাওয়া যায় না। এ কারণে বাধ্য হয়েই তাঁরা কর্মসূচি দিয়েছিলেন।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) উপজেলা প্রকৌশলী হাসান ইবনে মিজান প্রথম আলোকে বলেন, সড়কটির দরপত্র আহ্বান করা হয়েছে। শিগগির কার্যক্রম শেষ করে কাজ পাওয়া ঠিকাদারকে কার্যাদেশ দেওয়া হবে।